Header Ads

Header ADS

Let's Talk About Hotel and restaurant



➢ ম্যাকডোনাল্ডস’এ আপানাকে স্বাগতম। আমি কি আপনার অর্ডারটা (খাবারের অর্ডার) নিতে পারি?
➢ Welcome to McDonald's. May I take your order?
➢ আমি একটি বিগ ম্যাক (খাবারের নাম) এবং একটি ছোট কোক নিব
➢ I'll take a Big Mac and a small coke
➢ একটি বিগ ম্যাক এবং একটি ছোট কোক। আর কিছু?
➢ One Big Mac and one small coke. Will that be all?
➢ খাবারগুলো কি এখানে খাওয়ার জন্য নাকি নিয়ে যাবেন?
➢ Will that be for here or to go?
➢ জি, এখানের জন্য
➢ For here please
➢ সর্বমোট হয়েছে $৩.৮৭ ডলার (খাবারের বিল)
➢ The total comes to $3.87
➢ আপনি কি মাঝারি, বড় অথবা তার থেকেও বড়টা নিবেন
➢ Would you like medium, large, or super-size?
➢ আমি কি আপনাকে একটা ড্রিংক (পানীয়) দিবো?
➢ Can I get you a drink?
➢ আমি কি আপনার জন্য একটা ড্রিংক আনবো?
➢ Can I get a drink for you?
➢ আপনি কি এখন ড্রিংক অর্ডার করবেন?
➢ Would you like to order a drink now?
➢ আমি কি আপনার আহারের শুরুটা ড্রিংক দিয়ে করাবো?
➢ Can I get a drink started for you?
➢ তুমি কোন ড্রিংকটা নিবে?
➢ What would you like to drink?
➢ আমি কোক নিবো
➢ I'll take a coke
➢ আমি অরেঞ্জ জুস নিবো
➢ I'll have an orange juice
➢ পানিই যথেষ্ট
➢ Water will be fine
➢ আমি কি এক গ্লাস পানি পেতে পারি?
➢ Can I have a glass of water?
➢ আমি কি আপনার অর্ডার নিতে পারি?
➢ May I take your order?
➢ আপনি কি অর্ডার করতে চান
➢ What would you like to order?
➢ আপনি অর্ডার করতে চান এখন?
➢ Are you ready to order?
➢ আজকে কি খাবেন আপনি?
➢ What would you like today?
➢ আর কিছু লাগবে আপনার?
➢ Do you need anything else?
➢ তোমার ডিনার (রাতের খাবার) কেমন হয়েছে?
➢ How is your dinner?
➢ আপনি আজকে ডেজার্ট (মিষ্টি জাতীয় খাদ্য) খেতে পছন্দ করবেন?
➢ Would you like dessert today?
➢ আপনি কি কোনো ডেজার্ট অর্ডার করবেন?
➢ Would you like to order any dessert?
➢ আমি কি আমার চেকটা (খাবার বিল) পেতে পারি?
➢ Can i have a check?
➢ আমি কি আমার খাবার বিলটা পেতে পারি?
➢ Can I have my bill?
➢ আমাকে এখন বিলটা দিতে পারেন
➢ I'm ready for my bill
➢ আমি রিজার্ভ (আসন অথবা রুম সংরক্ষণ) করতে চাচ্ছিলাম
➢ I would like to make a reservation
➢ আপনাদের রুম ভাড়া কতো?
➢ how much are your rooms?
➢ আপনাদের ভাড়া কতো?
➢ what are your rates?
➢ আপনাদের রুম ভাড়া কতো?
➢ how much is a room?
➢ সাধারণ রুমের ক্ষেত্রে আমাদের ভাড়া শুরু হয় $৭৯ ডলার থেকে
➢ Our rooms start at $79 for a basic room
➢ আমি কি একটি রুম সংরক্ষণ করতে পারি?
➢ Can I reserve a room?
➢ আমি একটি রুম সংরক্ষণ করতে চাচ্ছি
➢ I would like to reserve a room
➢ আমি ২টা রুম সংরক্ষণ করতে পারি?
➢ can I reserve a couple of rooms?
➢ আপনি কবে থেকে থাকতে চাচ্ছেন?
➢ What day do you want to check in?
➢ আপনি কোন দিনটি সংরক্ষণ করতে চেয়েছিলেন (রিজার্ভের জন্য)?
➢ Which date did you want to reserve?
➢ আপনি কোন দিনটি খুঁজছেন?
➢ What date are you looking for?
➢ আমি ২২শে জুন থেকে ২৫শে জুন পর্যন্ত একটা রুম চাচ্ছিলাম
➢ I want a room from June 22nd to June 25th
➢ আমি জুনের ১৯ তারিখের জন্য একটা রুম চাচ্ছিলাম
➢ I would like a room for the 19th of July
➢ আপনি কয়দিন আমাদের এখানে থাকতে চাচ্ছেন?
➢ How long will you be staying with us?
➢ আপনি কবে যাবেন?
➢ When will you be checking out?
➢ আপনি কয়দিনের জন্য রুম চাচ্ছেন?
➢ How many days would you like the room for?
➢ আমি ৩ দিন থাকবো
➢ I am going to stay for 3 days
➢ আমি ৪ দিনের জন্য রুম সংরক্ষণ করতে চাচ্ছি
➢ I would like to reserve the room for 4 days
➢ ২৩শে জুলাই পর্যন্ত আমার রুমটি দরকার
➢ I am going to need the room until July 23rd
➢ এটা (ভাড়া) কি শুধু মাত্র একটা রুমের জন্য?
➢ Is this for only one room?
➢ আপনি কয়টি রুম রিজার্ভ করতে চান?
➢ How many rooms would you like to reserve?
➢ আপনার জন্য কয়টি রুম রিজার্ভ করবো আমি?
➢ How many rooms should I reserve for you?
➢ আমার শুধু একটা রুম লাগবে
➢ I will only need one room
➢ আমার দুইটা রুম লাগবে
➢ I am going to need two rooms
➢ আপনার পার্টিতে প্রাপ্ত বয়স্ক লোক কয়জন থাকবে?
➢ How many adults will be in your party?
➢ আপনার সাথে সব মিলিয়ে কতোটি বাচ্চা থাকবে?
➢ How many total children will be with you?
➢ সিঙ্গেল কিং সাইজ (একজন শোয়ার জন্য) খাটে হবে?
➢ Will a single king size bed be ok?
➢ আপনি কি ধূমপানযুক্ত অথবা ধূমপানমুক্ত রুম চান?
➢ Do you prefer a smoking or non-smoking room?
➢ আমি ধূমপান করা যাবে এমন রুম চাই
➢ I would like a smoking room
➢ আমি কি একটি ধূমপানমুক্ত রুম পেতে পারি?
➢ Can I have a non-smoking room?
➢ আমার কোন পছন্দ নেই (রুমের ব্যাপারে)
➢ I don't have a preference
➢ আমি কি একটা ক্রেডিট কার্ড নাম্বার পেতে পারি?
➢ Can I get a credit card number?
➢ আমি কি আপনার ক্রেডিট কার্ড নাম্বার পেতে পারি?
➢ Can I have your credit card number?
➢ আপনার ক্রেডিট কার্ড নাম্বারটা কতো?
➢ What is your credit card number?
➢ আমি এখন উঠছি (হোটেলে থাকার জন্য)
➢ I am checking in
➢ আমার একটা রিজার্ভেশান (রুম সংরক্ষণ) আছে এবং আমি এখন উঠতে চাচ্ছি
➢ I have a reservation and I am checking in
➢ এলিভেটরটা (উপরে উঠার জন্য) কোথায়?
➢ Where is the elevator?
➢ আপনাদের এখানে কি দ্বাররক্ষী (দারোয়ান) ব্যবস্থা আছে?
➢ Do you have concierge service here?
➢ আপনাদের কাছে এই শহরের কোনো ম্যাপ আছে?
➢ Do you have a map of the city?
➢ আমার কোন সময়ের মধ্যে চেক আউট (চলে যাওয়া) করতে হবে?
➢ What time should I check out by?
➢ চেক আউটের সময় কোনটা?
➢ What time is check out?
➢ চেক আউটের সময় কোনটা?
➢ What time is check out?
➢ আমাকে কি আগে একবার জানানো যাবে (চেক আউটের ব্যাপারে)?
➢ Can I have a wakeup call?
➢ কখন জানালে আপনার জন্য ভালো হয়?
➢ What time would you like your wakeup call?
➢ রুম সার্ভিস আসার সময় কোনটি?
➢ What are the hours for room service?
➢ আপনাদের দ্বাররক্ষী আছে?
➢ Do you have a concierge?
➢ আপনি কি কাউকে দিয়ে আমার গাড়িটা আনাতে পারবেন (গ্যারেজ থেকে)?
➢ Can you get someone to get my car?

No comments

Theme images by selensergen. Powered by Blogger.